Exchange E-Currency Instant: Apnar Taka: Best Neteller Skrill Dollar buy sell service provider in Bangladesh

Wednesday, May 27, 2020

Apnar Taka: Best Neteller Skrill Dollar buy sell service provider in Bangladesh

Dear friends, today I will let you know one of the best NETELLER, SKRILL, PERFECT MONEY, WEBMONEY, BITCOIN & BITCOIN CASH seller in Bangladesh. 

There are many young people are trying to purchase E-currency Dollar from online. It is found that 90% buyers are being cheated by fraud sellers. 

Today, I will introduce a seller who is 100% genuine & trusted even one of the best and famous Neteller & Skrill Dollar provider.



Short Description about Apnar Taka

ApnarTaka provide Dollar Buy, Sell Service in Bangladesh. We are in this business past 3 years and we have gained broad reputation. You can Buy, Sell or Exchange Advcash, Webmoney, Payeer, Skrill, Neteller, Payoneer and Perfect Money. Our watchword to provide service Bangladeshies Freelancer, Captcha worker, Data entry worker, Data Conversation worker and varies type freelancing service worker get his/her payment with lowest fees and without hassle free. 


Let's read some questions & answers about Apnar Taka

 Website owner: Apnartaka

যারা বর্তমানে অনলাইন আয়ের সাথে সম্পৃক্ত আছেন তাদের সুবিধার কথা মাথায় রেখে এবার আগমন হয়েছে Apnartaka.com.

Apnartaka Dot com এর উদ্দেশ্য ?

বাংলাদেশ থেকে আমরা যারা অনলাইনে ইনকাম করছি এই পথ সমন্নয় করে আমরা যেন একসাথে চলতে পারি সেই লক্ষ্য পূরণ করাই Apnartaka.com এর আগমনের মূল উদ্দেশ্য ।

কেন Apnartaka আপনার জন্য ?

  1.  Apnartaka.com এর মাধ্যমে বাংলাদেশ এর সকল অনলাইন ইনকামকারী খুব সহজে লেনদেন করতে পারবেন ।
  2. ডলার ক্রয়-বিক্রয় ক্ষেত্রে আপনাদের প্রতারনার শিকার হতে হবে না । ডলার লেনদেন এর ক্ষেত্রে Apnartaka.com আপনাদের সর্বোত্তম নিরাপত্তা দিবে ।
  3.  লম্বা সময় এবং ব্যাংক বিরম্বনা থেকে চিরতরে মুক্তি দিবে Apnartaka.com. ঘরে বসে মুহূর্তের মধ্যে আপনি আপনার টাকা পেয়ে যাবেন ।
  4.  ডলার লেনদেন এর জন্য Apnartaka.com কোন প্রকার আলাদা চার্জ নেয় না ।
  5.  Apnartaka.com তে আপনারা বাংলাদেশ এর যেকোনো প্রান্ত থেকে Bkash , Rocket, Dutch-Bangla Bank এর মাধ্যমে ডলার লেনদেন করতে পারবেন ।

আপনি কিভাবে ডলার ক্রয় করবেন ?

Buy বাটন ক্লিক করুন । এখন আপনি কোন গেটওয়ের ডলার কিনবেন তা Select করুন । এবং কোন মাধ্যমে আপনি Apnartaka.com তে টাকা পাঠাতে চান তা উল্লেখ করুন । এখন আপনি আপনার প্রয়োজন মত ডলার উল্লেখ করুন । আপনি দেখতে পাবেন ওই পরিমান ডলার ক্রয় এর জন্য আপনাকে কত টাকা পরিশোধ করতে হবে । আর যদি টাকার পরিমান দেখতে না পান তাহলে বুঝবেন যে Apnartaka.com এখন ডলার সল্পতার কারনে কিছু সময়ের জন্য ডলার লেনদেন বন্ধ রেখেছে । 

কিছু সময় পরে আবার চেষ্টা করবেন । যখন টাকার পরিমান দেখবেন তখন Next এ ক্লিক করুন । এখন আপনি আমাদের কাছে টাকা পাঠানোর জন্য যে মাধ্যম ঠিক করেছেন তা দেখতে পাবেন । আপনি আমাদের কাছে ৩ টি মাধ্যমে টাকা পাঠাতে পারবেন ।

Bkash : আপনি যদি Bkash এ Payment করে ডলার ক্রয় করতে চান তাহলে আমাদের Bkash agent No. এ Cash Out করেন । Cash Out করার পর আপনি যে নম্বর থেকে Bkash করেছেন সেই নম্বর দেন, বিকাশ পাঠানোর পর Trx Id দেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।

Dutch Bangla Bank : ব্যাংক এর মাধ্যমে টাকা পাঠালে আপনি কোন Bank Account থেকে টাকা পাঠিয়েছেন তা উল্লেখ করবেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।

DBBL Mobile Banking : ডাচ-বাংলা মোবাইল বাঙ্কিং এর জন্য আমাদের Agent নম্বরে Cash Out করে আপনার DBBL Account no. দেন এবং যেই Account এ ডলার নিবেন সেই Account এর Email / Id দিয়ে Submit করুন ।

কিভাবে ডলার বিক্রয় করবেন ?

প্রথমে আপনি Account এ Log In করুন । এরপর আপনি Sell বাটন ক্লিক করুন । এখন আপনার Payment Gate way Select করুন। আপনার প্রয়োজন মত ডলার এর পরিমান দিলেই আপনি দেখতে পাবেন কত টাকা পাবেন । আপনি যে Payment System এ টাকা নিতে চান তা উল্লেখ করুন ।

এখন Next ক্লিক করার পর আপনি আমাদের Account এর Email / ID দেখতে পাবেন যেই Account এ ডলার Send করবেন । Send করার পর আপনি যেই মাধ্যমে টাকা নিবেন তা উল্লেখ করুন ।

বিকাশ হলে মোবাইল নম্বর , ব্র্যাক ব্যাংক হলে ব্যাংক এর Account no. আর যদি DBBL Mobile Banking হলে নম্বর উল্লেখ করুন । এবং আপনি যে Email / Id থেকে ডলার Send করেছেন তা লিখে Submit করুন ।

Apnartaka থেকে কিভাবে Exchange করবেন ?

Account লগিন করার পর Exchange বাটন ক্লিক করুন । প্রথমে আপনি কোন Payment Gateway থেকে Exchange করবেন তা সিলেক্ট করুন এবং কোন Payment Gateway তে Receive করবেন তা Select করুন । আপনার যত ডলার Exchange করবেন তা লিখুন তাহলে আপনি যত ডলার পাবেন তা দেখতে পাবেন। এখন Next এ ক্লিক করুন । এবার এ Payment Gateway থেকে Send করেছেন তার Email / ID দিন এবং যে Payment Gateway তে Receive করবেন তার Email / ID দিয়ে Submit করুন ।

আপনার ডলার পেতে কি রকম সময় লাগবে ?

5-10 মিনিট সময় লাগবে আপনার ডলার / টাকা পেতে ।

Apnartaka.com তে ডলার এর মূল্য কত ?

প্রতিদিনের আন্তজার্তিক বাজার মূল্যর উপর ডলার এর মূল্য নির্ভর করবে ।

Apnartaka তে কোন ধরনের Extra Charge আছে কি ?

না Apnartaka.com তে কোন ধরনের Extra বা Hidden Charge নাই । Buy / Sell এর যে Rate দেয়া থাকবে সেটাই আসল মূল্য হিসাবে গণ্য হবে । 


From my practical experience, Apnar Taka: Best Neteller Skrill Dollar buy sell service provider in Bangladesh. I recommend this seller.

VISIT APNAR TAKA NOW




No comments:

Post a Comment